Friday , April 10 2020

করো’না আ’ক্রান্ত স’ন্দেহে নববধূকে ব্যা’পক মা’রধর, এলাকায় তোলপাড়!

করো’না স’ন্দেহে নববধূকে ব্যা’পক মা’রধর-করো’না ভাই’রাসে আ’ক্রান্ত হয়ে দি’নদিন মৃ’তের সংখ্যা বে’ড়েই চলছে। এখন পর্যন্ত এই ভাই’রাসে মৃ’ত্যু হয়েছে ৩ হাজার ২৮৫ জনের। বিভিন্ন দেশে দেড় লক্ষ মানুষ এ ভাই’রাসে আ’ক্রান্ত হয়েছে। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫৩ হাজার ৬৮৮ জন। ইতোমধ্যে বাংলাদেশে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত তিনজন রো’গী শ*নাক্ত হয়েছে।

এদিকে, এই ভাই’রাসে ভারতে ইতিমধ্যে ২ জনের মৃ’ত্যুর খবর পাওয়া গেছে।নতুন খবর হচ্ছে, ভারতের ও’ড়িশার ন’বরংপুর জে’লায় ক’রোনা ভা’ইরাসে আ’ক্রান্ত স*ন্দেহে নব’বধূকে ব্যাপক মা’রধর করা হয়েছে। স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বি’রুদ্ধে এমনই অ’ভিযোগ তুলে পু’লিশের দ্বা’রস্থ হয়েছেন পূ’জা নামের এক নারী।

পু’লিশ জানায়, অ’ভিযোগকারী পূ’জা সরকারের দাবি, বিয়ের পর থেকেই যৌ’তুক চেয়ে তার উপর মা’নসিক ও শারী’রিক অ’ত্যাচার করে চলেছে শ্ব’শুরবাড়ির লোকেরা। স্বামীও বারবার তার কাছ থেকে যৌ’তুকের টাকা দাবি করে।

সেই রেশ কা’টতে না কা’টতেই এখন নতুন একটি কারণ দেখিয়ে মা’রধর করা হচ্ছে নববধূকে। শ্বশুরবাড়ির সদস্যদের সন্দেহ, করো’না ভাই’রাসে আ’ক্রান্ত পূজা। যে কারণে দিন-রাত তার উপর চলছে অ’ত্যাচার।

পূজা জানান, গত কয়েক দিন ধরে সর্দি-কাশি আর জ্ব’রে ভুগছেন তিনি। তারপর থেকেই স্বামী ও অন্যান্যদের সন্দেহ হয় তিনি করো’নায় আ’ক্রান্ত।

শরী’রে করো’না ভাই’রাসের জী’বাণু ঢুকেছে অনুমান করে তাকে জো’র করে মা’টিতে শুতে দেওয়া হচ্ছে। এমনকি বাড়ির শৌ’চালয়ও ব্যবহার করতে দিচ্ছে না শ্বশুর-শাশুড়ি। অ’ত্যাচার সহ্য করতে না পেরে উমা’রকোট থা*নায় অ’ভিযোগ দা’য়ের করেন তিনি।ittefaq