ফেসবুকে পরিচয় হওয়া ছেলেকেই বিয়ে করছেন শবনম ফারিয়া

0
169

’তিন বছর ধরে আমাদের দুজনের বন্ধুত্ব। ২০১৫ সালে ফেসবুকে আমাদের দুজনের বন্ধুত্ব হয়। অপু আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালে আমি গ্রহণ করি। এরপর ম্যাসেঞ্জারে কথা বলতে বলতে ভালো বন্ধুত্ব তৈরি হয়। অবশেষে দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ে হচ্ছে আমাদের।’ এভাবেই নিজের বিয়ের খবর জানালেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

পাত্র হারুন অর রশিদ অপু। পেশায় একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে আগামী বছর ফেব্রুয়ারি মাসের ১ তারিখ তাদের বিয়ে হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিয়ের একদিন আগে হবে গায়ে হলুদ।

এ প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ’আজ থেকে আরও দু-বছর আগে অপুর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ওই সময় অপুর বাবা মারা যাওয়ার কারণে পিছিয়ে যায় বিয়ে। এক বছরের মাথায় আবার আমার বাবা মারা যান। এ কারণে দুই বছর পিছিয়ে যায় আমাদের বিয়ে। সবকিছু গুছিয়ে উঠে এখন বিয়ের চূড়ান্ত দিন ধার্য করা হয়েছে।’
উল্লেখ্য, ছোট পর্দার অভিনেত্রী হলেও বড় পর্দায় প্রথম অভিনয় করেই বাজিমাত করেছেন শবনম ফারিয়া। সম্প্রতি ’দেবী’ ছবির নিলু চরিত্রটিতে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে।

ads